শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
আমতলিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এলাকা ছাড়ার হুমকি পটিয়ায় ব্যবসায়ীকে হত্যার হুমকি: থানায় অভিযোগ মোল্লাহাটে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সভা অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু না হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন নীলফামারীতে আগুনে পুড়ে গেলো ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান লোহাগড়ায় ৬১ তম বার্ষিক মতুয়া মহাউৎসব অনুষ্ঠিত ইসলামপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামপালে ভুল চিকিৎসায় দরিদ্র ভ্যান চালকের স্ত্রী’র জীবন সংকটাপন্ন পটিয়ায় দোয়াত-কলম মার্কার সমর্থনে ডেকোরেটার্স মালিক সমিতির সভা অনুষ্ঠিত  তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী ঝিকরগাছায় সেবা সংগঠনের আলোচনা সভা, ক্যাপ ও পুল প্রতিযোগিতায় ক্রেস বিতরণ ইসলামপুরের মহিলা ভাইস চেয়ারম্যান হলেন আবিদা সুলতানা যূঁথী শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, জামিল হাসান দুর্জয় ও সেলিম আজাদ উপজেলা নির্বাচনে বিজয়ী হাবিবুর রহমান হাবিব নীলফামারীতে জালভোট দেয়ার সময় আটক ৩ নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রিকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত অবনীন্দ্র সভাঘরে,‌ কবি সাতকর্ণী ঘোষের গ্রন্থ প্রকাশিত হলো… এই ভূমি সমগ্র জীবন গাজীপুরে জাল টাকাসহ দুইজন গ্রেফতার
অর্থাভাবে শিশু তুহিনের চিকিৎসা বন্ধ
/ ৮৬ Time View
Update : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১, ১২:৫৯ অপরাহ্ন

পটুয়াখালী প্রতিনিধি শম্ভু সাহাঃ
অর্থাভাবে ব্রেন প্রতিবন্ধী রোগে আক্রান্ত দুই বছরের শিশু আসাদুল তুহিনের চিকিৎসা বন্ধ। শিশু ছেলের চিকিৎসা বন্ধ হওয়ায় মা তানিয়া ও দিন মজুর বাবা সোহেল প্রায় বাকরুদ্ধ হয়ে পড়েছে।
শিশু তুহিনের নানা নতুন বাজারের তালা-চাবি’র মেকার মো. ইদ্রিস জানান, মেয়ে তানিয়ার একমাত্র সন্তান তুহিন দেড় বছর বয়সের সময় অজানা রোগে অসুস্থ হলে, পটুয়খালীতে শিশু(কনসালটেন্ট) ডাক্তার সিদ্ধার্থ শঙ্কর দাসের স্মরনাপন্ন হন। তিনি বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তার দেয়া চিকিৎসা পত্র মোতাবেক ঔষধ খাওয়ান। এতে ভাল না হওয়ায়, বরিশাল শের-ই-বাংলা কলেজ ও হাসপাতালের শিশু বিভাগের অধ্যাপক নবজাতক ও শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ উত্তম কুমার সাহাকে দেখান। তিনি বিভিন্ন টেস্ট করায়ে চিকিৎসাপত্র দেন। দীর্ঘদিন ধার কর্জ করে ঔষধ খাওয়ালেও শিশু তুহিন ভালো ন হওয়ায় ডাঃ উত্তম কুমর সাহা শিশু বিকাশ কেন্দ্রের বিভাগীয় প্রধান ও ঢাকা গ্রীন রোডের সেন্ট্রাল হাসপাতালের অধ্যাপক ডাঃ মিজানুর রহমানকে দেখানোর জন্য পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930