শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:০৩ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
আমতলিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এলাকা ছাড়ার হুমকি পটিয়ায় ব্যবসায়ীকে হত্যার হুমকি: থানায় অভিযোগ মোল্লাহাটে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সভা অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু না হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন নীলফামারীতে আগুনে পুড়ে গেলো ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান লোহাগড়ায় ৬১ তম বার্ষিক মতুয়া মহাউৎসব অনুষ্ঠিত ইসলামপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামপালে ভুল চিকিৎসায় দরিদ্র ভ্যান চালকের স্ত্রী’র জীবন সংকটাপন্ন পটিয়ায় দোয়াত-কলম মার্কার সমর্থনে ডেকোরেটার্স মালিক সমিতির সভা অনুষ্ঠিত  তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী ঝিকরগাছায় সেবা সংগঠনের আলোচনা সভা, ক্যাপ ও পুল প্রতিযোগিতায় ক্রেস বিতরণ ইসলামপুরের মহিলা ভাইস চেয়ারম্যান হলেন আবিদা সুলতানা যূঁথী শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, জামিল হাসান দুর্জয় ও সেলিম আজাদ উপজেলা নির্বাচনে বিজয়ী হাবিবুর রহমান হাবিব নীলফামারীতে জালভোট দেয়ার সময় আটক ৩ নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রিকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত অবনীন্দ্র সভাঘরে,‌ কবি সাতকর্ণী ঘোষের গ্রন্থ প্রকাশিত হলো… এই ভূমি সমগ্র জীবন গাজীপুরে জাল টাকাসহ দুইজন গ্রেফতার
কালিয়ায় ৩টি আগ্নেয়াস্ত্রসহ স্বামী-স্ত্রী আটক
/ ২০০ Time View
Update : শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ১২:৫২ অপরাহ্ন

মোঃ বাবলু মল্লিক কালিয়া , নড়াইল প্রতিনিধি ঃ
নড়াইলের কালিয়া উপজেলার কুলশুর গ্রামে অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্রসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (২৮ আগস্ট) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে নড়াইলের কালিয়া উপজেলার কুলশুর গ্রামে শ্বশুর শহিদ মোল্যার বাড়ি থেকে দম্পতি হানিফ মোল্যা ও সোহানা বেগমকে আটক করা হয়। এ সময় তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘরের মেঝেতে লুকিয়ে রাখা একটি চায়না পিস্তল ও দেশি তৈরি দু’টি শুটারগান উদ্ধার করা হয়। হানিফ পাশের বেন্দারচর গ্রামের বাবু মোল্যার ছেলে।
তাদের বিরুদ্ধে অস্ত্র ও মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। এ ঘটনায় কালিয়া থানায় মামলা হয়েছে। রোববার আদালতে আসামিদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930