শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১২ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
আমতলিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এলাকা ছাড়ার হুমকি পটিয়ায় ব্যবসায়ীকে হত্যার হুমকি: থানায় অভিযোগ মোল্লাহাটে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সভা অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু না হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন নীলফামারীতে আগুনে পুড়ে গেলো ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান লোহাগড়ায় ৬১ তম বার্ষিক মতুয়া মহাউৎসব অনুষ্ঠিত ইসলামপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামপালে ভুল চিকিৎসায় দরিদ্র ভ্যান চালকের স্ত্রী’র জীবন সংকটাপন্ন পটিয়ায় দোয়াত-কলম মার্কার সমর্থনে ডেকোরেটার্স মালিক সমিতির সভা অনুষ্ঠিত  তালতলীতে সভা সমাবেশে ব্যস্ত তিন চেয়ারম্যান প্রার্থী ঝিকরগাছায় সেবা সংগঠনের আলোচনা সভা, ক্যাপ ও পুল প্রতিযোগিতায় ক্রেস বিতরণ ইসলামপুরের মহিলা ভাইস চেয়ারম্যান হলেন আবিদা সুলতানা যূঁথী শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, জামিল হাসান দুর্জয় ও সেলিম আজাদ উপজেলা নির্বাচনে বিজয়ী হাবিবুর রহমান হাবিব নীলফামারীতে জালভোট দেয়ার সময় আটক ৩ নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রিকরণ শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত অবনীন্দ্র সভাঘরে,‌ কবি সাতকর্ণী ঘোষের গ্রন্থ প্রকাশিত হলো… এই ভূমি সমগ্র জীবন গাজীপুরে জাল টাকাসহ দুইজন গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ২ বিএনপি নেতা নিখোঁজ,থানায় জিডি
/ ১০১ Time View
Update : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ১১:০০ পূর্বাহ্ন

এসএম রুবেল :
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ২ বিএনপি নেতা নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে । রবিবার ১৫ই আগস্ট ২০২১ নিখোঁজ ব্যক্তিদের পরিবার সূত্রে এ তথ্য পাওয়া যায় । নিখোঁজদ্বয় হচ্ছেন শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মহাজনপাড়ার মো: শফিকুল ইসলামের ছেলে জানিবুল ইসলাম জোসি (৩০) এবং তার আপন মামা শিবগঞ্জ পৌরসভার ৮ নাম্বার ওয়ার্ড পিঠালীতলার মৃত ফরমান আলীর ছেলে মো: শামসুল আলম (৩৮)। নিখোঁজ জানিবুল ইসলাম জোসি বর্তমানে শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং নিখোঁজ শামসুল আলম শিবগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক পদে রয়েছেন । এদিকে সন্ধান দাবীতে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ জানিবুল ইসলাম জোসির মাতা ও শামসুল আলম এর বোন মোসা: হেলেন আক্তার । শিবগঞ্জ থানার জিডি নাম্বার-৬৬৫, তারিখ- ১৫ই আগস্ট ২০২১ । তিনি বলেন, গত ১৪ই আগস্ট ২০২১ সকাল ১০টায় আমার ছেলে জানিবুল ইসলাম জোসি ও আমার ভাই শামসুল আলম, শিবগঞ্জ বাজারের জ্যোতি ইলেক্ট্রোনিক্স এর প্রোপ্রাইটর তারা দুই মামা ভাগ্নে এক সাথেই ইলেক্ট্রিক মালামাল ক্রয়ের উদ্দেশ্যে শিবগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয় । ঐদিন তারা বাড়ি ফিরে না আসলে আমরা তাদের মোবাইল নাম্বারে ফোন করতে চেষ্টা করলে ফোন বন্ধ পাই । এরপর আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজাখোঁজির পরও এখন পর্যন্ত কোন সন্ধান পাইনি । এসময় সকলের নিকট ছেলে ও আপন ভাইয়ের সন্ধানের জোর দাবীও জানান তিনি ।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ হোসেন বলেন, ছেলে ও ভাই নিখোঁজের দাবীতে এক মহিলা এসেছিলেন, তিনি থানায় সাধারণ ডায়েরি করেছেন । আমরা ডায়েরি সূত্রে তাদের সন্ধানের চেষ্টা করছি ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930