শুক্রবার, ০১ ডিসেম্বর ২০২৩, ১০:০৩ পূর্বাহ্ন
Headline :
পটিয়ার হাতেখড়ি শিশু বিদ্যানিকেতনের পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন সমাজ সেবক দিদারুল আলম নড়াইলে উৎসব মুখর পরিবেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এর মনোনয়ন পত্র জমা এক আসনে ১২ নেতা কে হবে জনতার প্রিয় নেতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড ঢাকা জেলার নবগঠিত কমিটির শ্রদ্ধা শ্রীপুরে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যাপিকা রুমানা আলী টুসি’র মনোনয়ন পত্র দাখিল ইসলামপুরে জাতীয় পার্টির এমপি প্রার্থীর মনোনয়নপত্র দাখিল শরিফুল হত্যা,খুনিদের ফাঁসির দাবিতে প্রতীকি অনশন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৪ কাপাসিয়া আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন (রিমি) নির্বাচনের সহকারী রিটারনিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মনোনয়ন পত্র জমা দিয়েছেন ইসলামী ঐক্যজোট মনোনীত এমপি প্রার্থী মুফতি মোহাম্মদ খোরশেদ আলম বাই-সাইকেলে চড়ে এসে মনোনয়পত্র জমা দিলেন প্রতিমন্ত্রী পলক তালতলীতে ৩ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ বাবা-ছেলে গ্রেপ্তার শম্ভু’র পক্ষে কাজ করবেন শিহাব নীলফামারীতে কোদাল দিয়ে কুপিয়ে পিতাকে হত্যা , ১২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পাষন্ড ছেলে নড়াইলে বসৎ ঘরে আগুন লেগে ঘরের আসবাসপত্রসহ লক্ষাদিক টাকা ও মূল্যবান কাগজপত্র পুড়ে সর্বসান্ত মিন্টু শেখ রূপগঞ্জে জাপা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ফরম জমাদান সম্পন্ন চতুর্থ বারের মতো নৌকার মাঝি হওয়ায় ফরিদুল হক খান এমপিকে ফুল দিয়ে বরণ মধুপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানালেন-সিটি মেয়র খালেক কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৫২ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক নীলফামারীতে পুত্রের হাতে পিতা খুন সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু শম্ভু’র আগমনে আমতলীতে বিশাল শোডাউন কাপাসিয়ায় ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত গাজীপুরে নিরাপত্তার ব্যবস্থা না থাকায় শ্রমিক মৃত্যুর অভিযোগ কাপাসিয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমুলক সভা বাগেরহাট-৩ আসনে আবারও নৌকার মাঝি হলেন হাবিবুন নাহার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রাস উৎসব পালিত নাটোরে ৪টি আসনে পুনরায় নৌকার মাঝি হলেন পলক, শিমুল, বকুল, পাটোয়ারি নওগাঁ-৪ (মান্দা ৪৯ ) আসনে নতুন নৌকার মাঝি আইজিপির বিশেষ পুরস্কার পেলেন চৌদ্দগ্রাম থানার ৮ পুলিশ
নিয়োগ বিজ্ঞপ্তি:

নড়াইলের লোহাগাড়ায় অবৈধভাবে নবগঙ্গা নদী থেকে ফিলিং স্টেশনে মালিকের বালি উত্তোলন

এস এম খলিলুর রহমান,খুলনা বিভাগীয় ব্যুরো চীফঃ
২৪ আগস্ট ২০২১ মঙ্গলবার দুপুর ২ টার সময় সরেজমিনে গিয়ে দেখা যায়। নড়াইলের লোহাগড়ার ৮ নং দিঘলিয়ার ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী “লোহাগড়া ফিলিং স্টেশনের” মালিক আলহাজ্ব সৈয়দ বোরহান উদ্দিন, অবৈধ ভাবে নবগঙ্গা নদী থেকে বালু উত্তোলন করছে। লোহাগড়া টু দিঘলিয়া মেইন রোডের উপরে স্পিড ব্রেকার তৈরি করে চেয়ারম্যান পদপ্রার্থী তার কোলা গ্রামে নতুন ভবনের নীচু জায়গা ভরাট করছে বলে অভিযোগ পাওয়া যায়।

ড্রেজার মালিক লোহাগড়া উপজেলার কুমড়ি গ্রামের মৃত তোতলেব খানের,
পুত্র বাল্লক খানকে, উক্ত নবগঙ্গা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, লোহাগাড়া ফিলিং স্টেশনের স্বত্বাধিকারী সৈয়দ আলহাজ্ব বোরহান উদ্দিনের, বিশাল বড় বাগান বাড়িতে বালু উত্তোলন করছি।

ড্রেজার মালিক বাল্লক খান আরোও বলেন, বোরহান উদ্দিন সাহেবকে আমি জিজ্ঞাসা করি আপনি তো জানেন, এই জায়গাটা সরকারী নবগঙ্গা নদী, এখান থেকে বালু উত্তোলন করলে কোন প্রকার ঝামেলা হবে নাতো উত্তরে তিনি বললেন, পানি উন্নয়ন বোর্ড, প্রশাসন, সাংবাদিক সবই আমি ম্যানেজ করব তোমাদের কাজ তোমরা করো।

এই নবগঙ্গা নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন সম্পর্কে ইউএনও মহোদয়কে বিষয়টি জানালে আমাদের এ প্রতিনিধিকে জানিয়েছেন, এটা তো পানি উন্নয়ন বোর্ডের দায়িত্বে। তবে যদি কোন পারমিশন না নিয়ে অবৈধ ভাবে নবগঙ্গা নদী থেকে বালু উত্তোলন করে থাকে তাহলে আমি বন্ধ করে দেবো।

এ বিষয়টি পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী উজ্জ্বল কুমার সেনকে জানালে তিনি বলেন, আমাদের অফিসে কেহ আসেন নাই। এবং কোন বালু উত্তোলনের কোন বৈধতা নাই কেহ অবৈধ ভাবে বালু উত্তোলন করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page