বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৬ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
মেয়েকে ধ’র্ষণের দায়ে সৎ পিতার যাবজ্জীবন ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্বার মুলাদীতে বোমার আঘাতে নিহতের লাশ কালকিনিতে ,আহত ১০ তালতলীতে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন কালকিনিতে বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে নিহত -১ আহত-২ ফিলিংস্টেশনক লাখ টাকা জরিমানা যএতএ কম ওজনের সিলিন্ডার বিক্রি।। উপজেলা প্রশাসন নিরব গাজীপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ ২৬ শে মার্চ ‘মহান স্বাধীনতা দিবস’ উপলক্ষ্যে স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী যুব সংগঠনের বৃক্ষরোপণ গণহত্যা দিবসে শহীদদের প্রতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শ্রদ্ধা: চৌদ্দগ্রাম উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের উদ্যোগে জেলে কারা নির্যাতিত নেতা কর্মীদের নিয়ে ইফতারের আয়োজন রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং গ্রাহকদের সাথে প্রতারণা করে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার করলো জেনারেশন প্রোপার্টিজ অ্যান্ড ডেভলপমেন্ট ঠাকুরগাঁওয়ে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস অনুষ্ঠিত রামপালে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩ উপজেলায় প্রতিটি দপ্তরে মুক্তিযোদ্ধাদের জন্য একটি করে চেয়ার রাখার নির্দেশ, ২৬ মার্চের জাতীয় দিবসে স্থানীয় সংসদ তাহমিনা বেগমের রূপগঞ্জে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন রূপগঞ্জে এখন আতঙ্কের আরেক নাম কিশোর গ্যাং
মণিরামপুরে চলমাণ লকডাউন সফল করতে সকাল থেকে মাঠে পৌর মেয়র, ভাইস চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিরা
/ ১২৭ Time View
Update : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১:৫৬ অপরাহ্ন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি:
কোভিড-১৯ (করোনাভাইরাস) ঊর্ধ্বমুখী সংক্রমণ রোধে সরকার ঘোষিত চলমান লকডাউন সফল করতে মণিরামপুরে সকাল থেকে মাঠে পৌর মেয়র, ভাইস চেয়ারম্যান, পৌর কাউন্সিলরসহ বিভিন্ন পর্যায়ে জনপ্রতিনিধিরা। উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান ও উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী নেতৃত্বে দু’টি টিম মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত যশোর-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন মণিরামপুর পৌরশহরে চলাচলকারী জনসাধারণ, বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও মার্কেটগুলো ঘুরে-ঘুরে করোনার মহামারী সম্পর্কে এবং স্বাস্থ্যবিধি অমান্য কারীদের সর্তক করাসহ মাস্ক বিহীনদের মুখে মাস্ক পরিয়ে দেয়া হয়।
এ সময়ে উত্তম চক্রবর্তী বাচ্চু বলেন, লগডাউন সফল করতে সরকার ব্যপক ব্যবস্থা গ্রহণ করেছে। মণিরামপুর বাসিকে ভালো রাখার জন্য এখানকার প্রশাসনের চেষ্টার কোন ত্রুটি নেই। তারপরেও সাধারণ মানুষ কিছুটা অসচেতন হয়ে পড়ছে। যে কারণে প্রশাসনের পাশাপাশি আমরাও মাঠে নেমে কাজ করছি। মণিরামপুর বাসির কাছে বিনীত অনুরোধ-আপনারা ধর্য ধরে কয়েকটা দিন ঘরে থাকুন-তাহলে সংক্রমণের হার অনেকাংশে কমে যাবে। কেউ বিধি ভঙ্গ করবেন না, ভঙ্গ করলে তাকে আইনের আওতায় নিবে প্রশাসন।
পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান বলেন, কঠোর লকডাউন বাস্তবায়নের জন্য আমরা ভোর থেকে মাঠে আছি। সবাইকে অনুরোধ করেছি যাতে তারা প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হন। জরুরী প্রয়োজনে যদি বের হন-তাহলে অবশ্যই মাস্ক পরেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলেন। বিনা প্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না। প্রয়োজন ছাড়া বের হলে প্রশাসন আইনি ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবে।
টিম দু’টিতে এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, পৌর কাউন্সিলর আজিম হোসেন, বাবুলাল চৌধুরী, সুমন দাস, রুহুল কুদ্দুস, মোঃ বাবুল রহমান, আয়ুব পাটোয়ারী সংরক্ষিত মহিলা কাউন্সিলর গীতা রানী কুন্ডু, অনিমা মিত্র, অপেলা বেগম, পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও পৌর যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829