বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা পটিয়ায় বিশিষ্ট সমাজ সেবক ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক  মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ধোপাদী নুর মোহাম্মদ নুরানি মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত ইসলামপুরে দুই শ কৃষক পেলেন উন্নত মানের ধানের বীজ বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল মেয়েকে ধ’র্ষণের দায়ে সৎ পিতার যাবজ্জীবন ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্বার মুলাদীতে বোমার আঘাতে নিহতের লাশ কালকিনিতে ,আহত ১০ তালতলীতে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন কালকিনিতে বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে নিহত -১ আহত-২ ফিলিংস্টেশনক লাখ টাকা জরিমানা যএতএ কম ওজনের সিলিন্ডার বিক্রি।। উপজেলা প্রশাসন নিরব গাজীপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ ২৬ শে মার্চ ‘মহান স্বাধীনতা দিবস’ উপলক্ষ্যে স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী যুব সংগঠনের বৃক্ষরোপণ গণহত্যা দিবসে শহীদদের প্রতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শ্রদ্ধা: চৌদ্দগ্রাম উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের উদ্যোগে জেলে কারা নির্যাতিত নেতা কর্মীদের নিয়ে ইফতারের আয়োজন রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং গ্রাহকদের সাথে প্রতারণা করে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার করলো জেনারেশন প্রোপার্টিজ অ্যান্ড ডেভলপমেন্ট
মাদক কারবারি লিপির শাড়ির আঁচলে মিলল ইয়াবা ট্যাবলেট
/ ৪৭ Time View
Update : বুধবার, ২৪ মে, ২০২৩, ৭:১২ অপরাহ্ন

মতিন গাজী(স্টাফ রিপোর্টার):
যশোরের অভয়নগরে ১১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিপি বেগম (৪৩) নামে চিহ্নিত এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার (২৪ মে) দুপুরে উপজেলার বুইকারা গ্রামে আকুঞ্জিপাড়া থেকে তাকে আটক করা হয়।
আটক লিপি বেগম বুইকারা গ্রামের হিরু মোল্যার স্ত্রী। তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।
অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) আবু বাক্কার সিদ্দিক জানান, মাদকদ্রব্য বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর আনুমানিক সাড়ে ১২ টার দিকে উপজেলার বুইকারা গ্রামে আকুঞ্জিপাড়ায় অভিযান চালানো হয়। এসময় বাড়ির উঠানে দাঁড়িয়ে থাকা একাধিক মাদক মামলার আসামি লিপি বেগম পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার চেষ্টা করলে মহিলা পুলিশ তাকে ধরে ফেলে। পরে তার দেহ তল্লাশি করে শাড়ির আঁচলে লুকিয়ে রাখা ১১০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির এক হাজার ৮শত টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
এলাকাবাসী জানায়, কথিত সাংবাদিক পরিচয়ে এক জামাইয়ের ছত্রছায়ায় থাকা মাদক সম্্রাট খ্যাত লিপি বেগম দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক ব্যবসা করে আসছে। প্রতিবাদ করলে সেই জামাইয়ের মাধ্যমে সংবাদ প্রকাশসহ মামলা দেওয়ার হুমকি দিয়ে থাকে। তাকে আটক করায় এলাকাবাসীর মধ্যে স্বস্তি ফিরে এসেছে।
এ ব্যাপারে অভয়নগর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মিলন কুমার ম-ল জানান, আটক লিপি বেগমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ইতোপূর্বে তার বিরুদ্ধে অভয়নগর থানায় ২০টি মাদক মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829