বুধবার, ৩১ মে ২০২৩, ০৪:১১ পূর্বাহ্ন
Headline :
লক্ষ্মীপুরে অপহরণ করে মুক্তিপণ দাবি গ্রেপ্তার তিন মহাসড়কে উপর ধুলাবালির মাঝে খাবার তৈরি, খেলে হতে পারে ক্যান্সার রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা রামপালে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নীলফামারীতে ২ টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ ডাসারে ওয়ার্ড আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নীলফামারীতে জিএম কাদেরের গাড়ি বহরে পথরোধ করে নির্বাচনী মনোয়ন দাবী ঝিকরগাছায় বিশ্ব তামাকমুক্ত দিবসের অবস্থান কর্মসূচি পরীক্ষিত ত্যাগী কর্মীদের মূল্যায়ন করা এখনই সময় হোপ বাংলাদেশ কর্তৃক আয়োজনে মুরগী ও ছাগলের খামার বিতরণ হরিণাকুণ্ডু’র চাঁদপুর ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা মান্দায় ১৪ নং বিষ্ণুপুর ইউপিতে উন্মুক্ত বাজেট ঘোষণা বি জি এম স্কুল এন্ড কলেজ ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠিত রামপালে বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর উদযাপন নীলফামারীতে পুকুরে ডুবে নিহত এক যুবক রামপালে গাঁজাসহ আটক দুই ভাওয়ালের বন সংরক্ষণে স্বল্প মেয়াদি বাগানে চারা রোপন চাকই মরিচা ভবানীপুর বাজারে আজ ৫ম বার্ষিকী নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী রাশেদুল ইসলাম ও ইসমাইল মোল্যা। নীলফামারীতে টয়লেট থেকে বৃদ্ধার লাশ উদ্ধার রামপালে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ বজ্রপাতে রামপালের এক শ্রমিক নিহত আহত এক আমতলী মেয়রের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করায় প্রতিবেদকের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা,মুঠোফোন জব্দ পীরগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জামালপুরের ইসলামপুরে ইজিবাইক চাপায় শিশুর মৃত্যু স্বেচ্ছাসেবী সংগঠন ব্যাটারী রিক্সা সুরক্ষা পরিষদের আহবায়ক কমিটি গঠিত রামপালের হুড়কা ইউনিয়নে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা হিন্দু ধর্মীয় নতুন আইন বাতিলের দাবিতে ডিমলায় মানববন্ধন ও ঝাড়ু মিছিল গাজীপুরে বনের জায়গা দখল করে বাড়ি নির্মাণ ও বিট কর্মকর্তাকে মারধরের অভিযোগ  নূরুল্যাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর অপসরনের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট রামপালে আইন শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা
নিয়োগ বিজ্ঞপ্তি:

মুন্সীগঞ্জের পিবিআই পুলিশ সুপার আনোয়ারুল হক ত্রর নেতৃত্বে শান্ত হত্যা মামলায় আসামি গ্রেফতার-

হাকিকুল ইসলাম খোকন ,সিনিয়র প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের শ্রীনগরের বহুল আলোচিত সাজ্জাদ হোসেন শান্তর হত্যারহস্য উন্মোচন হয়েছে। এ ঘটনার সাথে জড়িত দুই আসামি নয়ন ও ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয় মুন্সীগঞ্জ পিবিআই। বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে খুনিরা।

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ পিবিআই পুলিশ সুপার এম আনোয়ারুল হক বাপসনিউজকে জানান,এতে করে একটি অপমৃত্যু মামলা হত্যা মামলায় রূপান্তিরত হলো। ঘটনা সূত্রে জানা যায় গত বছরের ১৪ আগস্ট সকালে জেলার শ্রীনগর উপজেলার নীমতলা গ্রামের আব্দুল হকের পুকুর পাড়ে সাজ্জাদ হোসেন শান্তর মরদেহ পাওয়া যায়। স্থানীয় লোকজন তা দেখে পুলিশকে খবর দেয়। এরপর শ্রীনগর থানা পুলিশ শান্তর লাশ উদ্ধার করে। পরে শ্রীনগর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়। খুনিরা তখন বিষয়টি ভিন্নখাতে নিতে এলাকায় চাউর করে নৌকাডুবিতে শান্ত মারা গেছে। এরপর শান্তর পরিবারের আবেদনের ফলে আদালত মামলাটি তদন্তের ভার দেয় জেলার পিবিআইকে। পিবিআই দীর্ঘ তদন্ত শেষে ওই দুই আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতাররা নিজের মুখে স্বীকার করেন যে, তারা দুজন পূর্বপরিকল্পিতভাবে শান্তকে খুন করে, লাশ গুম করতে আব্দুল হকের পুকুরে ফেলে রাখেন। আসামি ফারুক মঙ্গলবার দুপুরে এবং আসামি নয়ন বুধবার বিকালে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। এরপর আদালতের নির্দেশমতে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। খবর বাপসনিউজ।
এ বিষয়ে শ্রীনগর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জের পিবিআই পুলিশ সুপার আনোয়ারুল হক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page