সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
পায়রায় বড়শীতে ধরা পড়লো বিশাল আকৃতির কোরাল মাছ পটিয়ায় গরু চোর চক্রের সক্রিয় ৪ সদস্য গ্রেফতার।। ৫টি গরু ও ১টি ছাগল উদ্ধার আমতলী পৌর নির্বাচনে বর্তমান ও সাবেক মেয়রের ভোট যুদ্ধে অনুপম হালদারের ..কেভ আর্ট ২০২৪…নবম তম একক সৃজনশীল ফটোগ্রাফি প্রদর্শনী শুভ সূচনা পটিয়ার কাশিয়াইশ ভান্ডারগাও প্রতিপক্ষের হামলায় আহত-৪: থানায় অভিযোগ রাণীনগর হাসপাতালে মতবিনিময় সভা অনুষ্ঠিত মান্দা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিলেন ডাঃ মাহফুজুর রহমান নয়ন যশোরে নামযজ্ঞা অনুষ্ঠানে প্রসাদ গ্রহণকে কেন্দ্র করে ৯ম শ্রেনির ছাএ নিহত;আহত-৩ নওগাঁর মান্দায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে প্রায় ছয় বিঘা ফসলের জমি কেটে পুকুর খনন করা হচ্ছে গাজীপুরে ভাওয়াল আইডিয়াল পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরুস্কার বিতরণ পুর্ব খিতাপচরে ভূমিদস্যুরা জাফর আহমদের পরিবার ওপর হামলা,রান্না ঘর ভাংচুর, থানায় অভিয়োগ দায়ের ১৫১ তম জন্মদিন পালিত হল, কলকাতা ট্রাম‌ ওয়েজেযর পটিয়ার বড়লিয়া হযরত আশকর শাহ্ (রহ.) ওরশ ও মিলাদ মাহফিল সম্পন্ন রামপালে মরিয়ম বেগম মেমোরিয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’র উদ্বোধন ঝিকরগাছা থানার দু’এএসআইসহ এক কনস্টেবলের বিদায় সংবর্ধনা যশোর থেকে যাত্রা শুরু করলো এশিয়ার প্রথম প্রি-ফ্যাব্রিকেটেড মডিউলার ডেটা সেন্টার ‘সাইফার’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মনির হোসেনের স্মরণে কালীগঞ্জে আলোচনা ও দোয়া বরগুনা রিপোর্টার্স ইউনিটিতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র শুভেচ্ছা বিনিময় ডাসার প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা। নড়াইলে যুব সংঘ মৎস্য খামারে বিষ প্রয়োগে মাছ নিধনের অভিযোগ
রানীশংকৈলে ২ শত গ্রামের পিতলের মূর্তি উদ্ধার
/ ৭৯ Time View
Update : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

মাহাবুব আলম, রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার ধর্মগড় ইউনিয়নের গাজিগর এলাকায় ১ টি ২০০ শত গ্রাম ওজনের পিতলের মূর্তি উদ্ধার করেছে রানীশংকৈল থানা পুলিশ । পুলিশ সুত্রে জানা গেছে, ( ৭ সেপ্টেম্বর মঙ্গলবার) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঐ গ্রামের ইউনুস আলীর ছেলে আব্দুল মজিদের বাসা থেকে মূর্তিটি উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মূর্তিটি উদ্ধার করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট হস্তান্তর করেছি।

এ বিষয়ে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির বলেন, থানা পুলিশ মূর্তি উদ্ধার করে আমার কাছে জমা দিয়েছে। এটি ঠাকুরগাঁও জেলা ট্রেজারিতে পাঠানো হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
February 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  
Messenger
Messenger