রবিবার, ২৬ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন [gtranslate]
Headline
Headline
ওকন্যারা হযরত ওমর ফারুক (রা.) জামে মসজিদে সৈয়দ আহমদ শাহ সিরিকোটি (রা.) ওরশ শরীফ অনুষ্ঠিত আমতলীতে ‘রেমাল’ মোকাবেলায় জরুরী সভা, প্রস্তুত ১১১ সাইক্লোন শেল্টার কাওরাইদে কিশোরগ্যাং সদস্যদের হাতে কিশোর আহত ইসলামপুর উপজেলায় বিদ্যুৎ বিভ্রাটে হিট ষ্ট্রোকে লেয়ার মুরগীর মৃত্যুতে খামারীরা দিশেহারা নওগাঁ’র রাণীনগরে পুকুরে বিষ প্রয়োগ করে  পাঁচ লক্ষাধিক টাকার মাছ নিধন রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক জাতীয় কবি নজরুল ইসলামের জন্মদিন উপলক্ষে কবির সমাধিতে মুক্তিযুদ্ধ মঞ্চের শ্রদ্ধা নিবেদন রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত রামপালে নিখোঁজের চৌদ্দ দিন পার হলেও সন্ধান মেলেনি এতিম শিশু তালহার ঝিকরগাছায় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সংবর্ধনা অনুষ্ঠান শ্রীপুরে পিস্তল-গুলি ও ইয়াবাসহ হত্যা মামলার আসামি গ্রেপ্তার আমতলিতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এলাকা ছাড়ার হুমকি পটিয়ায় ব্যবসায়ীকে হত্যার হুমকি: থানায় অভিযোগ মোল্লাহাটে স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ চিএশিল্পী বিশ্বরূপ পালের একক চিত্র প্রদর্শনী শুভ সূচনা হলো ও অন্য শিল্পীদের আকর্ষণ করলো লোহাগাছ উত্তর পাড়া শুভ উদয় সংঘের সভা অনুষ্ঠিত নড়াইল সদর উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু না হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন নীলফামারীতে আগুনে পুড়ে গেলো ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান লোহাগড়ায় ৬১ তম বার্ষিক মতুয়া মহাউৎসব অনুষ্ঠিত ইসলামপুরে আওয়ামী মৎস্যজীবী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শ্রীপুরে পরকীয়ার জেরে যুবক খুন, গ্রেফতার ৩
/ ৩১০ Time View
Update : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ৩:১২ অপরাহ্ন

মোঃ এনামুল হক সুপার গাজীপুর:
গাজীপুরের শ্রীপুরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের বিরোধের জেরে গলায় রশি বেঁধে গজারী বনে গাছের ডালে ফাঁসিতে ঝুলিয়ে এক যুবককে তার বন্ধুরাসহ ওই প্রেমিকা খুন করেছে। চাঞ্চল্যকর এ খুনের প্রায় ১৪ মাস পর রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার বিকেলে গাজীপুর পিবিআই’র পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর থানাধীন রাজাবাড়ি ইউনিয়নের পাবুরিয়াচালা এলাকার আইয়ুব আলীর ছেলে মোঃ রানা (২২), একই গ্রামের মৃত আব্দুল হকের ছেলে মো. হেলাল (৪৫) ও মৃত মোক্তার হোসেনের ছেলে মো. কাওছার (২৩)।

পিবিআই’র ওই কর্মকর্তা জানান, গত বছরের ১০ জুলাই দুপুরে বাড়ি থেকে পার্শ্ববর্তী স্কুল মার্কেটে যাওয়ার পথে নিখোঁজ হয় শ্রীপুর থানাধীন পাবুরিয়াচালা এলাকার জমির আলীর ছেলে রাসেল (১৯)। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। একপর্যায়ে নিখোঁজের ৫দিন পর স্থানীয় শহুরের টেক গজারী বনের ভিতর গজারি গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগানো রাসেলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পচন ধরা ওই লাশটির পুরো শরীরে পোকায় খাওয়া ছিল। ময়না তদন্ত রিপোর্টে তাকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করার কথা উল্লেখ করা হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

তিনি জানান, শ্রীপুর থানা পুলিশ মামলাটি প্রায় ৫ মাস তদন্ত করে। তদন্তে কোন রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার করতে না পারায় ঢাকা পুলিশ হেডকোয়ার্টার্স চাঞ্চল্যকর ও ক্লুলেস এ মামলাটি পিবিআই গাজীপুর জেলাকে তদন্তের নির্দেশ প্রদান করেন। পিবিআই’র তদন্তকালে তথ্য প্রমাণের ভিত্তিতে এ ঘটনায় জড়িত আসামী রানা, হেলাল ও কাওছারকে পাবুরিয়াচালা এলাকা হতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা রাসেল হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করে। বৃহষ্পতিবার তাদেরকে আদালতে সোপর্দ করলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। এরপ্রেক্ষিতে ক্লুলেস এ ঘটনার প্রায় ১৪ মাস পর চাঞ্চল্যকর মানসিক রাসেল হত্যার রহস্য উন্মোচন হয়েছে।

ভিকটিম রাসেলের সঙ্গে এক প্রবাসীর স্ত্রীর (ফরিদের স্ত্রী নাদিরা) সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরবর্তীতে রাসেলের ঘনিষ্ট বন্ধু রানার সঙ্গেও ওই নারীর প্রেমের সম্পর্ক তৈরী হয়। এ নিয়ে রাসেল ও রানার সঙ্গে বিরোধের সৃষ্টি হয়। রানা এই সুযোগে ওই নারীর দেবর কাওছারকে রাসেলের সঙ্গে ভাবীর (কাওছারের) পরকীয়া প্রেমের ঘটনাটি জানায়। পরবর্তীতে পরিবোরের মান সম্মানের কথা বিবেচনা করে রানা ও হেলালের সঙ্গে বসে রাসেলকে হত্যার পরিকল্পনা করে কাওছার। পরিকল্পনা অনুযায়ী ওই প্রবাসীর স্ত্রী মোবাইল ফোনে রাসেলকে পার্শ্ববর্তী শহুরেটেক গজারী বনে ডেকে নেয়। সেখানে রাসেলের সঙ্গে রানা, হেলাল ও কাওছারের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তারা রাসেলের গলায় রশি বেঁধে শ্বাসরোধে হত্যা করে। পরে আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশটিকে মাটিতে বসিয়ে গলায় বাঁধা রশির একটি মাথা গাছে ঝুলিয়ে রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930