শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করবেন এডভোকেট জামিল হাসান দুর্জয় নীলফামারীতে স্কুলের যাতায়াতের পথ বন্ধ করে দেয়া হলো দেয়াল আমতলীতে সামাজিক সম্প্রীতি বিষয়ক যুব সমাবেশ দৈনিক জনতা’সাংবাদিক মতিন চৌধুরী অসুস্থ।।  দোয়া প্রার্থনা  চৌদ্দগ্রামে উদ্বুদ্ধ হীনতায় দায়সারাভাবে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪’ উদ্বোধন অতিথিদের আলোচনা অনুষ্ঠিত ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কালকিনিতে পুলিশের তাড়া খেয়ে বৃদ্ধের মৃত্যু নিজ উদ্যোগে সংস্কার করা হচ্ছে নীলফামারীর ঐতিহাসিক নীলকুঠি মাঠ ভালুকার জনগণের সেবক হিসেবে কাজ করে যেতে চাই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তানভীর আহমেদ খান পটিয়া মওলা সুলতানপুরী (ক:) ছাত্র যুব পরিষদের অভিষেক ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন  ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান আমতলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সাংবাদিক নিয়াজ মোর্শেদ দুনিয়ার মায়া ত্যাগ করে মৃত্যু বরন করেন আমতলীতে সপ্তাহব্যাপী হাঁস-মুরগি পালন বিষয়ক ভ্রাম্যমাণ প্রশিক্ষণ শুরু পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন ঝালকাঠিতে বাস চাপায় ব্যবসায়ী নিহত টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র গণ সংবর্ধনা ও পৌর পরিষদের অভিষেক মান্দায় মরা গরু বিক্রয়ের তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ
শ্রীপুরে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে মুসল্লিদের তোপের মুখে আওয়ামী লীগের সভাপতি
/ ১৪৮ Time View
Update : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১, ৩:৫৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার:
গাজীপুরের শ্রীপুরে মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয়।পরে মুসল্লীদের তোপের মুখে কমিটি গঠন না করেই ফিরে যেতে হয়েছে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিসহ সংশ্লিষ্টদের।

শুক্রবার(১৩ আগস্ট)জুম্মার নামাজের পরে উপজেলার গাজীপুর ইউনিয়নের নয়নপুর কেন্দ্রীয় জামে মসজিদে এই ঘটনা ঘটে।

মসজিস কমিটির সভাপতি ইয়াকুব আলী সরকার বলেন, মসজিদ প্রতিষ্ঠা থেকে শুরু করে মসজিদের যত ধরনের উন্নয়ন হয়েছে সব গুলো আমরা করেছি।গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আজাহার হোসেন তালুকদার জোর পূর্বক আমাদের বর্তমান মসজিদ কমিটি ভেঙে দেয়ার ঘোষণা দিলে মসজিদের বেশিরভাগ মুসল্লী প্রতিবাদ করে। এতে করে উভয়পক্ষেই বাকবিতন্ডায় লিপ্ত হয়। পরবর্তীতে মসজিদের কমিটি গঠন না করে মুসল্লীদের তোপের মুখে পুলিশ সদস্যরা তাঁকে মসজিদ থেকে বেড় করে নিয়ে যান।

গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আজাহার হোসেন তালুকদার বলেন, সরকার দলীয় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ এবং মাদ্রাসা যেকোনো ধরনের অসঙ্গতি দূর করতে আমার দায়িত্ব রয়েছে। এর ধারাবাহিকতা মুসল্লীদের দাবির পরিপেক্ষিতে এই মসজিদের বর্তমান কমিটি ভেঙে দিয়ে আহবায়ক কমিটি গঠনের প্রস্তাব করি। এতে করে তারা ক্ষিপ্ত হয়।

শ্রীপুর উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মাহতাব উদ্দিন বলেন, মসজিদে নামাজের পর কমিটি গঠনের আলোচনা শুরু হয়। এতে সামান্য কথা কাটাকাটি হয়েছে। পরবর্তীতে সকলকে বুঝিয়ে শান্ত করা হয়েছে। এবিষয়ে আলাপআলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।
শ্রীপুর থানার উপপরিদর্শক এসআই সালাউদ্দিন রাসেল বলেন, মসজিদ কমিটি গঠনকে কেন্দ্র করে একটি সংঘর্ষে ঘটনা ঘটার সম্ভবনা খবর আগেই আমাদের কাছে ছিলো। তাই দুপুর ১২ টা থেকে মসজিদে পাশে অবস্থান করছিলাম। এরপর নামাজ শেষে আলোচনা শুরুর সাথে সাথে দু’পক্ষই উত্তেজনা শুরু করলে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতিকে মসজিদ থেকে নিয়ে চলে যায়। এরপর সকল মুসল্লীগণ মসজিদ থেকে বেড় হয়ে যায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031