শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
রতনপুরে আরিফ উদ্দিন সিআইপি’র এর উদ্যেগে ইফতার মাহফিল অনুষ্ঠিত ঝিকরগাছায় স্বেচ্ছাসেবী সংগঠন সিআরবি’র আলোচনা সভা ও ইফতার মাহফিল আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ তিন ধর্ষক গ্রেপ্তার গাজীপুরে ভাওয়ালগড় ইউনিয়নে কলেজ শিক্ষার্থী আত্মহত্যা ভালুকায় ১০টি ইটের রাস্তা উদ্বোধন করলেন এমপি ওয়াহেদ শ্রীপুরে গ্রামের একমাত্র রাস্তা ও বিল বাঁচাতে মানববন্ধন করলেন এলাকাবাসী বরগুনায় স্বেচ্ছাসেবক সম্মেলনে বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা প্রদান কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত শ্রীপুরে নির্মানাধীন কারখানার পক্ষে জমি দখলের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে আহত-৪ গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা পটিয়ায় বিশিষ্ট সমাজ সেবক ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক  মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ধোপাদী নুর মোহাম্মদ নুরানি মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত ইসলামপুরে দুই শ কৃষক পেলেন উন্নত মানের ধানের বীজ বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল মেয়েকে ধ’র্ষণের দায়ে সৎ পিতার যাবজ্জীবন ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্বার মুলাদীতে বোমার আঘাতে নিহতের লাশ কালকিনিতে ,আহত ১০ তালতলীতে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন
সঙ্কট-সংগ্রামে শেখ হাসিনার পাশে আছে যুবলীগ: নিখিল
/ ১৬৮ Time View
Update : সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ১২:২৬ অপরাহ্ন

আবুল আতা মামুন :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, করোনা সঙ্কেটে বিএনপি কোথাও একমুঠো চাল দেয়নি। একজন মানুষেরও পাশে দাঁড়ায়নি। শুধু সরকারের সমলোচনায় নিয়োজিত, এটা তাদের স্বভাবজাত চরিত্রে পরিণত হয়েছে।

সোমবার (২৩ আগস্ট) রাজধানীর উত্তরায় নবাব হাবিবউল্যাহ স্কুল অ্যান্ড কলেজ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর উত্তর যুবলীগের ১নং ওয়ার্ড এ আয়োজন করে। এক হাজার অসহায় গরীব মানুষের মাঝে এ খাদ্য বিতরণ করা হয়।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার রাজনীতি মানুষের কল্যাণের জন্য। করোনার এই মহাসঙ্কেটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে যুবলীগ মানুষের সেবা কাজ করে যাচ্ছে। সারা দেশে অসহায় মানুষকে খাদ্য সহায়তা, দাফন ও সৎকার, অক্সিজেন সেবা, টেলিমেডিসিন সেবা, চিকিৎসা পরামর্শ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করছে যুবলীগ।

তিনি আরও বলেন, করোনার এই মহাসঙ্কটকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনর বলিষ্ঠ নেতৃত্বে ও আন্তরিকতায় বাংলাদেশের মানুষ এখন বিনামূল্যে করোনা ভাইরাসের টিকা গ্রহণ করছে। মানুষ বাঁচাতে বিনামূল্যে টিকা দিচ্ছে সরকার। এখন পরিবার বাঁচাতে টিকা নেওয়ার দায়িত্ব আপনার। করোনার এই আঁধার দূর করতে টিকা নেয়ার বিকল্প নাই। ইতিমধ্যে দেশব্যাপী যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা স্বেচ্ছাসেবক টিম করে গণটিকা গ্রহণ কর্মসূচিকে সফল করতে কাজ করে যাচ্ছে।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, আসুন, পরিবারকে বাঁচাতে, দেশকে বাঁচাতে টিকা গ্রহণ করি, আশে-পাশের সকলকে টিকা গ্রহণে উদ্বুদ্ধ করি, স্বাস্থ্য বিধি মেনে চলি।

১নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি আজহারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম ফারুক হোসেন আকাশের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাধারণ সম্পাদক মে. ইসমাইল হোসেন, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ সভাপতি মো. জাফর ইকবাল, সাংগঠনিক সম্পাদক ছিদ্দীক বিশ্বাস, মামুন সরকার, দফতর সম্পাদক কামরুজ্জামান কামরুল, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম খান, ক্রিড়া বিষয়ক সম্পাদক সেলিম মৃধা, উপ-গ্রন্থণা প্রকাশনা কাইসুর রহমান সিদ্দিকী সোহাগ, সহসম্পাদক খাদিজা পারভীন, তুরাগ থানা যুবলীগ আহ্বায়ক বাবু নিত্য চন্দ্র ঘোষ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829