শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
শ্রীপুরে গ্রামের একমাত্র রাস্তা ও বিল বাঁচাতে মানববন্ধন করলেন এলাকাবাসী বরগুনায় স্বেচ্ছাসেবক সম্মেলনে বিশিষ্ট ক্রীড়াবিদ বজলুর রহমানকে সম্মাননা প্রদান কাপাসিয়ায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে দুইজন নিহত রূপগঞ্জে মাছ ধরাকে কেন্দ্র করে চাচার ধারালো অস্ত্রের আঘাতে ভাতিজা নিহত শ্রীপুরে নির্মানাধীন কারখানার পক্ষে জমি দখলের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে আহত-৪ গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা পটিয়ায় বিশিষ্ট সমাজ সেবক ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক  মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ধোপাদী নুর মোহাম্মদ নুরানি মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত ইসলামপুরে দুই শ কৃষক পেলেন উন্নত মানের ধানের বীজ বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল মেয়েকে ধ’র্ষণের দায়ে সৎ পিতার যাবজ্জীবন ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্বার মুলাদীতে বোমার আঘাতে নিহতের লাশ কালকিনিতে ,আহত ১০ তালতলীতে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন কালকিনিতে বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে নিহত -১ আহত-২ ফিলিংস্টেশনক লাখ টাকা জরিমানা যএতএ কম ওজনের সিলিন্ডার বিক্রি।। উপজেলা প্রশাসন নিরব গাজীপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ ২৬ শে মার্চ ‘মহান স্বাধীনতা দিবস’ উপলক্ষ্যে স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী যুব সংগঠনের বৃক্ষরোপণ
বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক হতে হবে নেতাকমীদের -পলক
/ ২৩ Time View
Update : শুক্রবার, ১৯ মে, ২০২৩, ৫:৫৭ অপরাহ্ন

মোঃ আল আমিন, সিংড়া( নাটোর) প্রতিনিধিঃ
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন,বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক হতে হবে নেতাকমীদের। শুধু মুখে আর্দেশের কথা বললেই হবে না তা কাজে প্রমাণ করতে হবে।

শুক্রবার(১৯ মে) দুপুরে সিংড়া উপজেলা হলরুমে আয়োজিত সিংড়া উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন,
বঙ্গবন্ধুর আর্দশ শুধু মুখে বললেই হবে না তা কাজে প্রমাণ করতে হবে। বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক যদি হন তাহলে আমাদের নারী-পুরুষের মধ্য বৈষম্য থাকা যাবে না। যদি বঙ্গবন্ধুর আর্দেশের কথা বলি তাহলে আমাদের ধনী-গরীবের বৈষম্য করা যাবে না। হিন্দু, বৌদ্ধ, খিষ্ট্রানসহ কোনো ধর্মের প্রতি বিরুপ আচারণ করা যাবে না। জেনে বুঝে বঙ্গবন্ধুর আর্দেশের সৈনিক হতে হবে। সেজন্য বঙ্গবন্ধুর আত্মজীবনী পড়তে হবে। তিনি তার জীবনে কি ভাবে চালিয়েছেন। তা তার দর্শন করতে হবে। একজন নীতিবান ব্যক্তি সংগঠনের জন্য অহংকার।

পলক বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকারে আসার পর থেকে দেশে এবং দেশের বাহিরে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ দিয়েছেন। তিনি দেশ এবং দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছেন। জননেত্রী শেখ হাসিনার জন্য আমাদের সকল চাওয়া-পাওয়া দুঃখ বেদনা পদ-পদবি বাদ দিয়ে দলের জন্য কাজ করতে হবে। পদ-পদবি আজ আছে কাল নেই। কিন্তু আওয়ামীলীগের একজন কর্মী সারা জীবন হিসেবে পরিচয় দিতে পারবেন।

প্রতিমন্ত্রী পলক আরও বলেন, সিংড়ার ৭০ শতাংশ ঘরে বিদ্যুৎ ছিল না। সেই ৭০ শতাংশ অন্ধকাংশ ঘরকে জননেত্রী শেখ হাসিনা বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। এখন ১ঘন্টা বিদ্যুৎ না থাকলে বিএনপি-জামায়াতের কিছু লোকজন আমাদের সমালোচনা করে। প্রধানমন্ত্রীর ১৪ বছরে সিংড়ায় অসংখ্যক রাস্তা-ঘাট, হাইটেক পাক, স্কুল-কলেজে ভবন দিয়েছেন। যা বিগত দিনে কোনো সরকার তা করেনি।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শরিফুল ইসলাম রমজান,সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিদষের চেয়ারম্যান আরিফুল ইসলাম সহ জেলা,উপজেলার নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829