সোমবার, ১৩ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন [gtranslate]
Headline
Headline
লোহাগড়ায় বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু রামপালে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন মিথ্যা ভালোবাসায় চাকুরীজীবি স্বামীকে তালাক দিয়ে বিপাকে এক নারী অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা মধুপুরে বিশ্ব মা দিবস উদযাপন নীলফামারী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মধুপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত ফুটবল খেলা নিয়ে বিরোধ, ছুরিকা’ঘাতে কলেজ ছাত্রকে হ’ত্যা অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা অভয়নগরের রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় আগামীর পদক্ষেপ আয়োজিত..বৈঠকী আড্ডা ২০২৪ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা যুঁথীএর কলস মার্কার উঠান বৈঠক গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু মধুপুরে মাটি কাটার গর্তের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু দক্ষিণ জেলা জাপা’র জরুরি সভায় পটিয়া উপজেলা কমিটি বিলুপ্ত রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় এসেছে – ড.আবদুস সোবহান গোলাপ কাপাসিয়ায় কম্বাইন হারভেস্টার মাধ্যমে শস্য কর্তন কার্যক্রমের উদ্বোধন কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে ২০ বছর আগে ৩ জন খুন,খুনীদের বিরুদ্ধে জাল দলিলের মাধ্যমে জমি হাতিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন
৪টি অস্ত্র ও গুলিসহ পটিয়ায় মাদক সম্রাট ও অস্ত্র ব্যবসায়ী বাচা গ্রেফতার
/ ১৪৬১ Time View
Update : শনিবার, ২৩ জুলাই, ২০২২, ৫:৫৫ অপরাহ্ন

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরীঃ-
চট্টগ্রামের পটিয়ায় র ্যাবের হাতে অস্ত্রসহ গ্রেফতার হয়েছেন মাদক সম্রাট ও অস্ত্র ব্যবসায়ী আমানত উল্লাহ বাচা (৪০)। সে উপজেলার কচুয়ায় ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ছৈয়দ বৈদ্যের পুত্র। উদ্ধার করা হয়েছে ৪টি অস্ত্র। এর মধ্যে ৩টি পিস্তল, ১টি থ্রী কোয়ার্টার অস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ। শনিবার এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এর আগে র ্যাব-৭ অভিযান চালিয়ে শুক্রবার রাত সাড়ে ৯টায় মাদক সম্রাট বাচাকে ১টি অস্ত্রসহ গ্রেফতার করেন। পরবর্তীতে তার স্বীকারোক্তিতে আরো ৩টি অস্ত্র উদ্ধার করেছে। জানা গেছে, আমানত উল্লাহ বাঁচা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার পাশাপাশি অস্ত্র ব্যবসা করে আসচ্ছিল। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র আইনসহ বিভিন্ন অপরাধে ৭/৮টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ব ্যাব-৭ অভিযান চালিয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় গ্রেফতার করেছে। স্থানীয়রা জানিয়েছেন, মাদক সম্রাট বাচা দীর্ঘদিন ধরে ছোলাই মদ ও অস্ত্র ব্যবসা করে আসচ্ছিল। তার নেতৃত্বে রাঙ্গুনিয়ার পাহাড়ি এলাকা দিয়ে ছোলাই মদ পটিয়ার বিভিন্ন এলাকায় পাচার করে আসচ্ছে। বাচার নিজের লোক থাকার কারনে পুলিশ এতদিন থাকে গ্রেফতার করতে পারেনি।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930