বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
চৌদ্দগ্রামে উদ্বুদ্ধ হীনতায় দায়সারাভাবে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী -২০২৪’ উদ্বোধন অতিথিদের আলোচনা অনুষ্ঠিত ভালুকায় দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন ইসলামপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কালকিনিতে পুলিশের তাড়া খেয়ে বৃদ্ধের মৃত্যু নিজ উদ্যোগে সংস্কার করা হচ্ছে নীলফামারীর ঐতিহাসিক নীলকুঠি মাঠ ভালুকার জনগণের সেবক হিসেবে কাজ করে যেতে চাই ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তানভীর আহমেদ খান পটিয়া মওলা সুলতানপুরী (ক:) ছাত্র যুব পরিষদের অভিষেক ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন  ঝিকরগাছায় শব্দদূষণ বন্ধে অবস্থান কর্মসূচি ও ইউএনও’র নিকট স্মারকলিপি প্রদান আমতলীতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত সাংবাদিক নিয়াজ মোর্শেদ দুনিয়ার মায়া ত্যাগ করে মৃত্যু বরন করেন আমতলীতে সপ্তাহব্যাপী হাঁস-মুরগি পালন বিষয়ক ভ্রাম্যমাণ প্রশিক্ষণ শুরু পটিয়ায় ক্বলবে কুরআন আলো ফাউন্ডেশনের উদ্যোগে কুরআন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন ঝালকাঠিতে বাস চাপায় ব্যবসায়ী নিহত টাঙ্গাইলের মধুপুরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ আমতলীতে সাংসদ গোলাম সরোয়ার টুকু’র গণ সংবর্ধনা ও পৌর পরিষদের অভিষেক মান্দায় মরা গরু বিক্রয়ের তথ্য সংগ্রহ করতে গিয়ে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ চৌদ্দগ্রামে সাংবাদিক এম এ কুদ্দুসের মায়ের জানাযা ও দাফন সম্পন্ন আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত শ্রীপুরে ব্যবসায়ী মোহাম্মদ আলীকে গুলি করে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন রূপগঞ্জে বাংলা নববর্ষ উদ্‌যাপন উপলক্ষে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত
কমলগনঞ্জে সন্তানের ঔষধ কিনতে গিয়ে যুবক নিখোঁজ
/ ১৫৮ Time View
Update : সোমবার, ৮ নভেম্বর, ২০২১, ৩:২৩ অপরাহ্ন

মোঃমহিউদ্দীন খাঁন।মৌলভীবাজার প্রতিনিধিঃ
নিজের অসুস্থ্য সন্তানের জন্য গত মঙ্গলবার (২ নভেম্বর) রাত সাড়ে ১০টায় ঔষধ কিনতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের চৈত্রঘাট এলাকার সিতাংশু লাল দত্ত (৪৫)। বিভিন্ন স্থানে, র‌্যাব শ্রীমঙ্গল ক্যাম্প, সিলেট ক্যাম্প, কারাগার ও থানায় খোঁজ করেও স্বামীকে না পেয়ে রোববার (৭ নভেম্বর) সন্ধ্যায় কমলগঞ্জ থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন তার স্ত্রী মনিবালা দত্ত (৪২)। স্থানীয় লোকজনের নানামুখী খবরে আতঙ্কিত হয়ে নিখোঁজ স্বামীর সন্ধানে দুটি শিশু সন্তান নিয়ে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী মনিবালা দত্ত।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে কমলগঞ্জ থানায় করা একটি জিডির কপি ও স্বামীর ছবি নিয়ে এসে বলেন, গত মঙ্গলবার রাত সাড়ে ১০টায় তার শিশু সন্তানের জন্য ফার্মেসী থেকে ঔষধ কিনতে তার স্বামী সিতাংশ লাল দত্ত চৈত্রঘাট বাজারে গিয়েছিলেন। এর পর থেকে তিনি আর বাড়ি ফিরে আসেননি। এলাকার লোকজন অনেকেই তাকে বলেছেন রোববার চৈত্রঘাটে ব্যবসায়ী নেতা নাজমুল হত্যাকান্ডের পর র‌্যাব সদস্যরা রাতে এখানে টহল দিচ্ছিল। রাতে সিতাংশকে পেয়ে র‌্যাবের গাড়িতে তুলে নিয়ে গেছে। এ খবরে তিনি শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ ক্যাম্পে গিয়ে খোঁজ করলে র‌্যাব সদস্যরা জানিয়েছেন এ নামে কোন ব্যক্তি তাদের হেফাজতে নেই বা এ নামের কাউকে র‌্যাব আটক করেনি। তিনি মৌলভীবাজার জেলা কারাগার ও কমলগঞ্জ থানায় খোঁজ নিয়েও স্বাামীর কোন সন্ধান পাননি।
তিনি আরও বলেন, এলাকাবাসীর নানামুখী কথায় তিনি আতঙ্কিত যে, ব্যবসায়ী নাজমুল হত্যায় তাকে আবার কোন সংস্থা ধরে নিয়ে গেল কিনা এ ভেবে। স্বামীর মুঠোফোনে (০১৭৪০৩০৮৫৯১) ফোন দিলে রিং হলেও কেউ ফোন ধরছে না। তিনি একজন অতি সাধারণ দরিদ্র মানুষ। স্থানীয় ঝামেলায় তিনি কখনও জড়িত ছিলেন না। তাই বাধ্য হয়ে রোববার কমলগঞ্জ থানায় স্বামী নিখোঁজের জিডি করেছেন।
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা কমলগঞ্জ থানায় সিতাংশ লাল দত্তের নিখোঁজের জিডি গ্রহনের সত্যতা নিশ্চিত করে বলেন বিসয়টি গুরুত্বের সাথে বিবেচনা করে দেখছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031