বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
শ্রীপুরে নির্মানাধীন কারখানার পক্ষে জমি দখলের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে আহত-৪ গাজীপুরে মানবাধিকার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা পটিয়ায় বিশিষ্ট সমাজ সেবক ইলিয়াছ চৌধুরীর ইন্তেকাল বিভিন্ন মহলের শোক  মধুপুরে সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল ধোপাদী নুর মোহাম্মদ নুরানি মাদ্রাসায় ইফতার মাহফিল অনুষ্ঠিত ইসলামপুরে দুই শ কৃষক পেলেন উন্নত মানের ধানের বীজ বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল মেয়েকে ধ’র্ষণের দায়ে সৎ পিতার যাবজ্জীবন ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর ভ্যানচালকের মরদেহ উদ্বার মুলাদীতে বোমার আঘাতে নিহতের লাশ কালকিনিতে ,আহত ১০ তালতলীতে ছাত্রলীগের ইউনিয়ন কমিটি গঠন কালকিনিতে বোমা তৈরীর সময় বিস্ফোরিত হয়ে নিহত -১ আহত-২ ফিলিংস্টেশনক লাখ টাকা জরিমানা যএতএ কম ওজনের সিলিন্ডার বিক্রি।। উপজেলা প্রশাসন নিরব গাজীপুরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের উপর হামলা ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ ২৬ শে মার্চ ‘মহান স্বাধীনতা দিবস’ উপলক্ষ্যে স্বপ্নের ফুলবাড়ী স্বেচ্ছাসেবী যুব সংগঠনের বৃক্ষরোপণ গণহত্যা দিবসে শহীদদের প্রতি মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের শ্রদ্ধা: চৌদ্দগ্রাম উপজেলার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাদের উদ্যোগে জেলে কারা নির্যাতিত নেতা কর্মীদের নিয়ে ইফতারের আয়োজন রাজশাহীতে আবাসন ব্যবসায়ী”র বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ব্যবসায়ীক ও যুবলীগ নেতা ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং গ্রাহকদের সাথে প্রতারণা করে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়া প্রতারক গ্রেফতার
চৌদ্দগ্রামে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ৬ জনকে আসামী করে থানায় মামলা
/ ৭৭ Time View
Update : মঙ্গলবার, ১০ মে, ২০২২, ১২:১২ অপরাহ্ন

মোঃখোরশেদ আলম ব‍্যুরো প্রধান:
সম্পত্তির জের ধরে চৌদ্দগ্রামের আলোচিত ইসরাফিল হত্যাকান্ডে জড়িত থাকার দায়ে নিহতের মা রিনা বেগম বাদী হয়ে রোববার রাতে ৬ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এজহারভুক্ত আসামীরা হলো: মোক্তল হোসেন, তার স্ত্রী রহিমা বেগম, মেয়ে নাছরিন, আইরিন ও মৌসুমীকে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে মামলার অন্যতম আসামী সজিব ঘটনার পর থেকে পলাতক থাকায় তাকে ধরতে তার আত্মীয়-স্বজনদের বাড়িঘরে পুলিশ দফায় দফায় অভিযান চালিয়ে যাচ্ছে।

অপরদিকে ময়নাতদন্ত শেষে নিহত ইসরাফিলের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হলে সোমবার বিকাল চারটায় তার নিজ বাড়ীতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে অংশগ্রহণ করতে নিহতের আত্মীয়-স্বজনসহ এলাকাবাসী ও উৎসুক জনতার ঢল নেমেছে। ইসরাফিলের লাশ তার বাড়ীতে পৌঁছলে স্বজনদের গগনবিদারী আহাজারিতে আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। ভাইয়ের মৃত্যু সংবাদ পেয়ে সোমবার সকাল চারটায় ওমান থেকে নিহতের বড় ভাই ইসমাইল হোসেন ও ছোট ভাই আরমান হোসেন বাড়ীতে এসে পৌঁছে। ভাইয়ের লাশের খাটের পাশে দুই ভাই, মা-বোন ও নিহতের স্ত্রী কান্নায় বারবার মূর্ছা যাচ্ছে। নিহতের ১১ মাস বয়সী ছেলে ইরফান হোসেন জানেনা তার পিতা কিছুক্ষণ পরেই চিরদিনের জন্য বিদায় নিবে। কিন্তু তার অপলক চাহনী বলছে তার বাবা ঘুমিয়ে আছে।

তারাশাইল গ্রামের ওমান প্রবাসী হানিফ মিয়ার ছেলে নিহত ইসরাফিল এর সাথে ২০২০ সালের ২১ সেপ্টেম্বর একই ইউনিয়নের আতাকরা গ্রামের আবু সাঈদের কন্যা আসমাউল হুসনা রিয়ার বিয়ে হয়। প্রিয়তম স্বামী ইসরাফিলকে বিদায় দিতে গিয়ে বারবার জ্ঞান হারাচ্ছেন নিহতের স্ত্রী রিয়া।

উল্লেখ্য, চৌদ্দগ্রামের তারাশাইলে বিরোধপূর্ণ এক শতাংশ জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো: ইসরাফিল (২৮) নামে এক যুবক নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (৮ মে) দুপুরে উপজেলার কনকাপৈত ইউনিয়নের তারশাইল-দূর্গাপুর গ্রামে। এ সময় দু’পক্ষের মধ্যকার হামলা-পাল্টা হামলায় ২ নারীসহ কমপক্ষে তিনজন আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অপর দু’জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829