বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ০৫:১৯ পূর্বাহ্ন
Headline :
নড়াইলে বসৎ ঘরে আগুন লেগে ঘরের আসবাসপত্রসহ লক্ষাদিক টাকা ও মূল্যবান কাগজপত্র পুড়ে সর্বসান্ত মিন্টু শেখ রূপগঞ্জে জাপা ও স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ফরম জমাদান সম্পন্ন চতুর্থ বারের মতো নৌকার মাঝি হওয়ায় ফরিদুল হক খান এমপিকে ফুল দিয়ে বরণ মধুপুরে অটোরিকশা ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী নিহত সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করার আহবান জানালেন-সিটি মেয়র খালেক কুমিল্লার চৌদ্দগ্রামে থানা পুলিশের বিশেষ অভিযানে ৫২ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক নীলফামারীতে পুত্রের হাতে পিতা খুন সিংড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু শম্ভু’র আগমনে আমতলীতে বিশাল শোডাউন কাপাসিয়ায় ব্র্যাকের অগ্নি প্রকল্পের সার্ভিস ম্যাপিং শেয়ারিং মিটিং অনুষ্ঠিত গাজীপুরে নিরাপত্তার ব্যবস্থা না থাকায় শ্রমিক মৃত্যুর অভিযোগ কাপাসিয়ায় শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমুলক সভা বাগেরহাট-৩ আসনে আবারও নৌকার মাঝি হলেন হাবিবুন নাহার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে রাস উৎসব পালিত নাটোরে ৪টি আসনে পুনরায় নৌকার মাঝি হলেন পলক, শিমুল, বকুল, পাটোয়ারি নওগাঁ-৪ (মান্দা ৪৯ ) আসনে নতুন নৌকার মাঝি আইজিপির বিশেষ পুরস্কার পেলেন চৌদ্দগ্রাম থানার ৮ পুলিশ বরগুনা-১ এ আওয়ামী লীগের মনোননয়ন পেলেন এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু গাজীপুর সদরে এইচএসসি পরীক্ষায় পাশ না করায় শিক্ষার্থীর আত্মহত্যা রামপালে মাদকদ্রব্য পাচারকালে আটক ১ সর্বভারতীয় সঙ্গীত ও সংস্কৃতি পরিষদ আয়োজিত ,, ১৮ তম ন্যাশনাল লেভেল চিত্র প্রদর্শনী।। পটিয়া গুলশান রেস্তোঁরা থেকে ইয়াবা সহ আটক ৩ ১লা ডিসেম্বর নিস’চা ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা কমিটি আলোচনা সভা অনুষ্ঠিত বাঁচাতে চায় কামরুজ্জামান তাকে বাঁচাতে সকল এর সহায়তা প্রয়োজন হাজী নুরুল ইসলাম মডেল একাডেমীতে কেজি স্কুল এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত বিভিন্ন ঘাটে‌ পালিত হল শ্রীকৃষ্ণর পূজা, ও রাসলীলা উৎসব হাজী আব্দুল গনি মডেল একাডেমীতে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত গাজীপুরে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারকৃত সাংবাদিক কে জেল হাজতে প্রেরণ, নওগাঁয় তিন থানার সীমান্তে ফকিন্নি নদীর তীরে এক যুবকের লাশ উদ্ধার গাজীপুর-৫(কালীগঞ্জ)আসনে জাসদ থেকে মনোনয়ন ফরম কিনলেন তরিকুল ইসলাম আকন্দ লিটন
নিয়োগ বিজ্ঞপ্তি:

ঝিকরগাছায় দুর্নীতিবাজ মেম্বারসহ জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

শাহাবুদ্দিন মোড়ল , ঝিকরগাছা :
যশোরের ঝিকরগাছা উপজেলার ৪নং গদখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মরহুম শাহাজান আলী মোড়লের স্বাক্ষরিত নাগরিক সনদপত্র, ওয়ারেশ কায়েম, ট্রেড লাইসেন্স, জন্মনিবন্ধন সহ সিলমোহর পুড়িয়ে উল্লাস করার প্রতিবাদে দুর্নীতিবাজ আনারুল ইসলাম রিফার মেম্বারসহ জড়িত অন্যান্যদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৮ নভেম্বর) বিকাল ৪টার সময় ৪নং গদখালী ইউনিয়ন পরিষদের সামনে গদখালী ইউনিয়নবাসীদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে ইউপি সদস্য আজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান ডালিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাবেক চেয়ারম্যানের ভাইপো, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাড. আব্দুল্লাহ আল মামুন।
এসময় তিনি তার বক্তব্যে বলেন, আমার চাচা ছিল আমার একান্ত অভিভাবক ছিলেন। তিনি সর্বসময় আমাকে তার নিজের ছেলের মতো স্নেহ করতেন। আর তার মৃত্যু নিয়ে যখন এলাকাবাসীরা শোকাহত ঠিক তখনই ইউপি সদস্য আনারুল ইসলাম রিফারের কর্মকান্ডে আমরা হতবাক হয়ে পড়েছি। আমার চাচার সাথে তার খারাপ সম্পর্ক থাকতে পারে সেটা স্বাভাবিক। তাই বলে তার লাশ দাফন হওয়ার পূর্বেই তার ইউনিয়ন পরিষদের স্বাক্ষরিত নাগরিক সনদপত্র, ওয়ারেশ কায়েম, ট্রেড লাইসেন্স, জন্মনিবন্ধন সহ সিলমোহর পুড়িয়ে উল্লাস করার মত এমন নিশংস কর্মকান্ডের আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়াও প্রশাসনের নিকট এই নিশংস কর্মকান্ডের সাথে জড়িত সকলকে আইনের আওতায় আনার জোর দাবী করেছেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম খোকন, ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি হযরত আলী, গদখালী ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মুন্সী আবুল হোসেন, ইউপি সদস্য আসাদুজ্জামান আসাদ, তোফাজ্জেল হোসেন তোফা, আবুল কাশেম, সাবেক ইউপি সদস্য নুর হোসেন, মনিরুজ্জামান মনির, তাজ উদ্দিন, শাহিনুর বেগম, মহিলা আওয়ামী যুবলীগের সদস্য রেশমা বেগম, গদখালী ইউনিয়ন আওয়ামীলীগের নেতা জাহিদুল ইসলাম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Our Like Page