সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
এক মাসে বরগুনার আট সাংবাদিকের নামে মামলা হওয়ায় আমতলীতে নিন্দা ও প্রতিবাদ লোহাগড়ায় বজ্রপাতে স্কুলছাত্র ও গাভীর মৃত্যু রামপালে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলন মিথ্যা ভালোবাসায় চাকুরীজীবি স্বামীকে তালাক দিয়ে বিপাকে এক নারী অভয়নগরে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধানকে সংবর্ধনা মধুপুরে বিশ্ব মা দিবস উদযাপন নীলফামারী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মধুপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত ফুটবল খেলা নিয়ে বিরোধ, ছুরিকা’ঘাতে কলেজ ছাত্রকে হ’ত্যা অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা অভয়নগরের রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় আগামীর পদক্ষেপ আয়োজিত..বৈঠকী আড্ডা ২০২৪ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা যুঁথীএর কলস মার্কার উঠান বৈঠক গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু মধুপুরে মাটি কাটার গর্তের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু দক্ষিণ জেলা জাপা’র জরুরি সভায় পটিয়া উপজেলা কমিটি বিলুপ্ত রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় এসেছে – ড.আবদুস সোবহান গোলাপ কাপাসিয়ায় কম্বাইন হারভেস্টার মাধ্যমে শস্য কর্তন কার্যক্রমের উদ্বোধন
জাপা’র কেন্দ্রীয় কমিটিতে আমান উল্লা আমান  ভাইস চেয়ারম্যান,নুরুল ইসলাম কমিশনার যুগ্ম সাংগঠনিক সম্পাদক নির্বাচিত 
/ ৬১ Time View
Update : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ৮:৪১ অপরাহ্ন

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:- 
জাতীয় পার্টি দশম জাতীয় সম্মেলনের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের প্রদত্ত ক্ষমতাবলে জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শীর্ষ নীতিনির্ধারণী ফোরাম প্রেসিডিয়ামে আরো ৪ জনকে অন্তর্ভূক্ত করে দ্বিতীয় দফায় ৭২ জনের তালিকা অনুমোদন দিয়েছেন পার্টির চেয়ারম্যান  বেগম রওশন এরশাদ। ২৫:এপ্রিল ২৪ ইং বৃহস্পতিবার দুপুরে পার্টির মহাসচিব কাজী মো. মামুনূর রশিদের সুপারিশক্রমে দলের শীর্ষ নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান দ্বিতীয় দফার তালিকায় স্বাক্ষর করেন। পরে পার্টির মহাসচিব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে ওই তালিকা প্রকাশ করা হয়। এতে বলা হয় পর্যায়ক্রমে কমিটির বাকি পদ পদবি ও সদস্যদের নাম ঘোষণা করা হবে।  এতে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক বোয়ালখালীর কৃতি সন্তান আমান উল্লা আমান কে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটিতে ভাইস চেয়ারম্যান, চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব পটিয়ার কৃতি সন্তান আলহাজ্ব নুরুল ইসলাম কমিশনার’কে এক নং যুগ্ম সাংগঠনিক সম্পাদক পদায়ন করা হয়। চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি আহবায়ক আমান উল্লা আমান ৪০ বছর যাবত জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত তিনি ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল প্রতিক নিয়ে বোয়ালখালী আসন থেকে নির্বাচন করে বিপুল ভোটে পেয়েছিলেন। এর আগে তিনি জাতীয় পার্টি চেয়ারম্যান হুসাইন মুহাম্মদ এরশাদ  ১৯৯১ সালে ষড়যন্ত্র মামলায় কারাগারে থাকায় এরশাদ মুক্তি আন্দোলনে রাজপথে কঠোর কর্মসূচি পালন করেছে। তিনি একবার বোয়ালখালী উপজেলার চেয়ারম্যান নির্বাচন করে মুল আলোচনায় আসেন জাতীয় পার্টি নেতা আমান উল্লা আমান। 

 চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টি সদস্য সচিব সাবেক কমিশনার আলহাজ্ব নুরুল ইসলাম জাতীয় পার্টি রাজনীতিতে প্রায় ৪০ বছর জড়িত। বর্নাঢ্য রাজনীতিতে  তিনি পটিয়া পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হন। দক্ষিণ চট্টগ্রামে জাতীয় পার্টির রাজনীতিতে তিনি বেশ সুপরিচিত ও জনপ্রিয় নেতা। বলতে গেলে জাতীয় পার্টি প্রয়াত ভাইস চেয়ারম্যান সাবেক পটিয়া পৌরসভার মেয়র মরহুম শামসুল আলম মাষ্টারের পরে তার জনপ্রিয়তা ও সামাজিক গ্রহণযোগ্যতা রয়েছে। শামসুল আলম মাষ্টার মৃত্যুবরণ করার পর এখনো নুরুল ইসলাম কমিশনার জাতীয় পার্টি হাল ধরেছেন।  এদিকে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে আমান উল্লা আমান ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব নুরুল ইসলাম কমিশনার এর নাম ঘোষণা দেওয়ায় জাতীয় পার্টি দক্ষিণ জেলার নেতা কর্মীদের মাঝে আনন্দ উল্লাস করতে দেখা যায়।  স্থানীয় জাতীয় পার্টি নেতা কর্মীরা জানান, আমান উল্লা আমান ও নুরুল ইসলাম কমিশনার এর যোগ্য নেতৃত্বে জাতীয় পার্টি আরোও বেশি সুসংগঠিত ও শক্তি শালী হবে। স্থানীয় জাতীয় পার্টি নেতা কর্মীরা জাতীয় পার্টি চেয়ারম্যান বেগম রওশন এরশাদ ও মহাসচিব কাজী মামুন ধন্যবাদ জানান। 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930