রবিবার, ১২ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন [gtranslate]
Headline
Headline
মধুপুরে বিশ্ব মা দিবস উদযাপন নীলফামারী জেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত মধুপুরে আন্তর্জাতিক নার্স দিবস পালিত ফুটবল খেলা নিয়ে বিরোধ, ছুরিকা’ঘাতে কলেজ ছাত্রকে হ’ত্যা অভয়নগরে পায়রাহাট ইউনাইটেড কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান স্বীকৃতি অর্জনে আনন্দ শোভাযাত্রা অভয়নগরের রবিন অধিকারী ব্যাচার মতবিনিময় আগামীর পদক্ষেপ আয়োজিত..বৈঠকী আড্ডা ২০২৪ মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদা সুলতানা যুঁথীএর কলস মার্কার উঠান বৈঠক গাজীপুরে দুদিনব্যাপী বিজ্ঞান মেলা শুরু মধুপুরে মাটি কাটার গর্তের পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু দক্ষিণ জেলা জাপা’র জরুরি সভায় পটিয়া উপজেলা কমিটি বিলুপ্ত রামপালে নদীতে গোসল করতে গিয়ে ফিরে আসেনি শাওন রামপালে মাদকদ্রব্য গাঁজাসহ যুবক আটক আওয়ামী লীগ জনগণের ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় এসেছে – ড.আবদুস সোবহান গোলাপ কাপাসিয়ায় কম্বাইন হারভেস্টার মাধ্যমে শস্য কর্তন কার্যক্রমের উদ্বোধন কালকিনিতে জমিজমা সংক্রান্ত বিরোধে ২০ বছর আগে ৩ জন খুন,খুনীদের বিরুদ্ধে জাল দলিলের মাধ্যমে জমি হাতিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা নিজ শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংবর্ধনা পেল-বাবুল আক্তার আমতলীর প্রতারণা চক্রের মুল হোতা ডলার জালালকে গ্রেফতার করলো র‍্যাব-৮ ঠাকুরগাঁওয়ে ইটভাটার ধোঁয়ায় ঝলসে গেছে ৬০ একর বোরো ধান ক্ষেত
সংগঠন টিকিয়ে রাখার স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে-এমপি এনামুল হক বাবুল
/ ৩৩ Time View
Update : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ৩:২৭ অপরাহ্ন

মতিন গাজী (স্টাফ রিপোর্টার)
যশোরের অভয়নগরে ‘নওয়াপাড়াস্থ পায়রা ইউনিয়ন কল্যাণ সমিতি’র ২০ বছর পূর্তি ও বার্ষিক সাধারণ সভা ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে এলবি টাওয়ারের রুফটপ গার্ডেন রেস্টেুরেন্টে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আমরাদের জন্মস্থান আমাদের প্রকৃত ঠিকানা। তাই প্রতিটি মানুষকে তার শেকড়ের প্রতি টান থাকতে হবে। কয়েকজনের প্রচেষ্টায় শুরু করা পায়রা ইউনিয়ন কল্যাণ সমিতি এখন নিজের পায়ে দাঁড়াতে সিখেছে। আর এই দাঁড়িয়ে থাকা সংগঠন টিকিয়ে রাখার স্বার্থে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তাহলেই সমিতির কর্মকা- উপজেলা থেকে দেশের সর্বত্র ছড়িয়ে পড়বে।
তিনি আরো বলেন, কল্যাণ সমিতির কর্মকা-ে কারো অকল্যাণ না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে এ সমিতি যেসব কাজ করছে এখন থেকে তাদের আরো বেশি এবং জনকল্যাণমূলক কাজ করতে হবে। একই সঙ্গে সংগঠনের কর্মকর্তারা দুর্নীতি-অনিয়ম থেকে দুরে থেকে সঠিক সময় সাধারণ সভার আয়োজন করবেন। প্রধান অতিথির বক্তব্যের পূর্বে সমিতির ২০ বছর পূর্তি উপলক্ষে বিশেষ স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়।
নওয়াপাড়াস্থ পায়রা ইউনিয়ন কল্যাণ সমিতির সভাপতি শেখ মতিয়ার রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমিতির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গাজী নজরুল ইসলাম, এলবি টাওয়ারের চেয়ারম্যান ডালিয়া সুলতানা বিথি, পায়রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফিরোজ আলম। আমন্ত্রীত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অভয়নগর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শাহ্ খালিদ মামুন। সমিতির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমিতির সাবেক সভাপতি মতিয়ার রহমান, মাদরাসার অধ্যক্ষ ড. আব্দুল মালেক, ভবদহ কলেজের অধ্যক্ষ ইকবাল হোসেন, পায়রাহাট ইউনাইটেড কলেজের অধ্যক্ষ সেলিম ইকবাল, সদস্য ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির আহম্মেদ শান্ত, সদস্য মনিরুল ইসলাম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Our Like Page
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930